30.4 C
Sylhet Division
Thursday, August 13, 2020

সিলেট এয়ারপোর্ট রোডে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

সিলেট এয়ারপোর্ট রোডে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

সিলেট নগরীর এয়ারপোর্ট রোডে মোটরসাইকেল দুর্ঘটনায় এক কলেজছাত্র নিহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ (সিওমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আরও দুইজন। শুক্রবার (২৬ জুন) বিকেল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন সিওমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) ফারুক আহমদ।

নিহত যুবকের নাম সাকের আহমদ (২৪)। তিনি নগরীর উপশহরের ডি-ব্লকের ২৬ নম্বর রোডের বাসিন্দা আবুল কালাম আজাদের ছেলে। সাকের নর্থ ইস্ট কলেজের ইন্টারমিডিয়েট সেকেন্ড ইয়ারের ছাত্র বলে জানা গেছে। আহতরা হলেন শনুকুল দাস (২০) ও রোম্মান আহমদ (২৬)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ শুক্রবার (২৪ জুলাই) বিকেল সাড়ে ৬টার দিকে আম্বরখানা-এয়ারপোর্ট রোডের ক্যাডেট কলেজ সম্মুখ রাস্তায় দুটি মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে তিন মোটরসাইকেল আরোহী মারাত্মক আহত হন। গুরুতর আহত অবস্থায় পুলিশ তাদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল (সিওমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষনা করেন। অপর দুইজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, এয়ারপোর্ট রোডের পর্যটনের সামন থেকে সে সময় জিগজ্যাগ ড্রাইভে ওভার স্পিডে বাইক চালিয়ে আসছিলেন একজন। দুই বাইকের সংঘর্ষের আগে তিনি আরেকটি বাইককে অভারটেক করে আসেন। এর কিছু পরেই সামনা সামনি দুটি মোটরবাইকের সংঘর্ষ ঘটে। এ সময় সাকের মাথায় শক্ত আঘাত পেয়ে রক্তক্ষরণ হয়। তিনি সম্ভবত ঘটনাস্থলেই মারা যান। আহতদের মধ্যে একজনের দুই হাত ও এক পায়ের হাড় ভেঙ্গে গেছে। অপরজন মাথায় ও চোখে আঘাত পেয়েছেন।

সিলেট নগরীর আম্বরখানা - এয়ারপোর্ট রোডে মোটরসাইকেল এক্সিডেন্ট নিহত ১, আহত ২
সিলেট এয়ারপোর্ট রোডে মর্মান্তিক দুর্ঘটনায় নিহত ও আহতরা।

সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালের মেডিকেল অফিসার ডা. কায়ছার খোকন বলেন, আহত ৩ জনের মধ্যে একজন মারা গেছেন। তার মরদেহ হাসপাতালের মর্গে আছে। অপর দুইজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের নিউরোসার্জারি ডিপার্টমেন্টে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ বিষয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. আজবাহার আলী শেখ পিপিএম বলেন, এক্সিডেন্ট করা তিনজনকে পুলিশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকৎসক একজনকে মৃত ঘোষণা করেন। এক্সিডেন্টে আহত অপর দু’জনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

Posted by Omi Rahman on Friday, July 24, 2020

সর্বশেষ সংবাদ

চৌহাট্টায় মোটরসাইকেল-পিকআপ সংঘর্ষে নিহত ১

সিলেট নগরীর চৌহাট্টায় মোটরসাইকেল এবং পিকআপ ভ্যানের সংঘর্ষে এক আরোহীর মৃত্যু হয়েছে। এছাড়া এঘটনায় গুরুতর আহত অবস্থায়...

শায়েস্তাগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একজন নিহত এবং গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেল চালক। বুধবার (০৫ আগস্ট)...

শায়েস্তাগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১০ জন।

শ্রীমঙ্গলে কোভিডে একজনের মৃত্যু

মৌলভীজারের শ্রীমঙ্গলে কোভিডে আক্রান্ত হয়ে রফিকুর রশীদ চৌধুরী (৬৫) নামে একজনের মৃত্যু হয়েছে। রোববার দিবাগত রাত ২টার...

এ বিভাগের আরো খবর

চৌহাট্টায় মোটরসাইকেল-পিকআপ সংঘর্ষে নিহত ১

সিলেট নগরীর চৌহাট্টায় মোটরসাইকেল এবং পিকআপ ভ্যানের সংঘর্ষে এক আরোহীর মৃত্যু হয়েছে। এছাড়া এঘটনায় গুরুতর আহত অবস্থায়...

শামসুদ্দিনে কোভিডে বড়লেখার একজনের মৃত্যু

সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে কোভিডে আক্রান্ত বড়লেখার আরও একজনের মৃত্যু হয়েছে। এনিয়ে বড়লেখা উপজেলায় মারণ ভাইরাস...

ওসমানীনগরে ৫ হাজার টাকার জন্য যুক্তরাজ্য প্রবাসী মহিলা খুন

সিলেটের ওসমানীনগরে রহিমা বেগম আমিনা নামে যুক্তরাজ্য প্রবাসী সেই মহিলাকে মাত্র ৫ হাজার টাকার জন্য খুন করা...

গোয়ালাবাজারে যুক্তরাজ্য প্রবাসী মহিলার গলা কাটা লাশ উদ্ধার

সিলেটের গোয়ালাবাজারে রহিমা বেগম আমিনা (৭০) নামে এক যুক্তরাজ্য প্রবাসী বৃদ্ধা মহিলার গলা কাটা লাশ উদ্ধার করেছে...